দীপঙ্কর বর্মন
- Dipankar Barman ১৯-০৫-২০২৪

অনুকবিতা প্রতিযোগিতা
শিরোনাম:-ষোড়শ বালিকায়
কলমে:-দীপঙ্কর বর্মন
রচনা কাল:-০৬/০২/২০২০

ও শ‍্যামল বরণ কন‍্যে তুমি কিসের অপেক্ষায়,
চাঁদের রঙা নৌকা কোলে একলা প্রহরায়?

চপল চোখে আকাশ পথে,
হৃদয় জোড়া তাহার সাথে;
জঙ্গলের ঐ ফুলের মাঝে অবাক নিশানায়।

কিসের অভিপ্রায়ে তোমার,
কী সেই অনুকম্পা তোমার;
রপ ধরেছো অন‍্যমনা ষোড়শ বালিকার?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।